রায়পুরে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ২

লক্ষ্মীপুরের রায়পুরে চোরাইকৃত মোটরসাইকেলসহ মুরাদ হাওলাদার ও মো. তুহিন নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে দালালবাজার খন্দকারপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার মির্জা মুরাদ দালালবাজার ইউনিয়নের খন্দকারপুর গ্রামের সুজা মিয়া হাওলাদার বাড়ির বাহার হাওলাদারের ছেলে ও তুহিন রায়পুরের সোনাপুর ইউনিয়নের রাখালিয়া গ্রামের চৌকিদার বাড়ির বোরহান উদ্দিনের ছেলে।
পুলিশ জানান, শনিবার সকালে লক্ষ্মীপুরের দালালবাজার খন্দকারপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। রাখালিয়া এলাকার ‘আশা’ নামে একটি এনজিও এবং ‘ব্রাক’ এনজিওর কর্মকর্তাদের দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া জয়নিউজকে বলেন, ২ সেপ্টেম্বর রাতে রায়পুরের সোনাপুর রাখালিয়া বাজার শাহআলম বিল্ডিং হতে ‘আশা’ এনজিওর এবং ‘ব্রাক’ এনজিওর কর্মকর্তাদের দুটি মোটরসাইকেল চুরি হয়। ওই ঘটনায় মামলা হলে গোপন সংবাদেরভিত্তিতে ফেনী জেলার দাগনভূঁইঞা বাজার হতে মোটরসাইকেল চোরচক্রের সদস্য মির্জা মুরাদ হাওলাদার ও মো. তুহিনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে চোরাইকৃত মোটরসাইকেল দুটি উদ্ধার করা হয়। শনিবার দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM