পটিয়ায় কিশোরী অপহরণের অভিযোগ

পটিয়ার আজিমপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে বাড়ি থেকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

- Advertisement -

শুক্রবার (৬ সেপ্টেম্বর)দুপুরে উপজেলার কচুয়াই ইউনিয়নের আজিমপুর ওস্তাদপাড়ায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

অপহৃত কিশোরীর মা বাদী হয়ে একই এলাকার প্রবাসী মো. ইসমাইল (৩৩)এর বিরুদ্ধে পটিয়া থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্ত ইসমাইল একই এলাকার মৃত ইসহাকের ছেলে। গত কোরবানির ঈদের আগে তিনি বিদেশ থেকে দেশে আসেন।

কিশোরীর পরিবারের অভিযোগ, শুক্রবার বাড়ির সবাই জুমার নামাজে থাকার সুযোগে ইসমাইল জোরপূর্বক একটি অটোরিকশায় তুলে ওই কিশোরীকে নিয়ে যেতে দেখে প্রত্যক্ষদর্শীরা। এ সময় ১৩ বছরের মেয়েটি চিত্কার করছিল। এ খবরে পরিবারের সদস্যরা দ্রুত বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন। পরে তাকে কোথাও না পেয়ে বিকাল ৫টায় থানায় অভিযোগ দেন কিশোরীর মা।

- Advertisement -islamibank

এব্যাপারে কিশোরীর মা জয়নিউজকে বলেন, ‘আমি আমার মেয়েকে জীবিত উদ্ধারের জন্য থানায় অভিযোগ দিয়েছি। আমার মেয়ে অষ্টম শ্রেণিতে পড়ে। এখন তার জীবনটি নষ্ট করতে চায় প্রবাসী ইসমাইল। আমার স্বামী নেই। আমরা খুবই অসহায়। আমি আমার মেয়েকে উদ্ধারে প্রশাসনের সহযোগিতা চাই।

এ ব্যাপারে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বোরহান উদ্দিন জয়নিউজকে বলেন , কিশোরীকে উদ্ধারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

জয়নিউজ/কাউছার/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM