জয়ে শেষটা রাঙালেন মাসাকাদজা

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে দলের একমাত্র জয়কে সঙ্গী করে নিজের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের ইতি টানলেন হ্যামিল্টন মাসাকাদজা। তার দল জিম্বাবুয়ে ৭ উইকেটে হারিয়েছে আফগানিস্তানকে।

- Advertisement -

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টসে জিতে ব্যাটিং করতে নামে আফগানিস্তান।

- Advertisement -google news follower

শুরুতে ৮৩ রানের উদ্বোধনী জুটি গড়েন রহমানউল্লাহ গুরবাজ ও হজরতুল্লাহ জাজাই। হজরতুল্লাহ ৩১ করে ফিরলেও অর্ধশতক তুলে নেন রহমানউল্লাহ। ৬১ রান করে ফিরেছেন এই আফগান ওপেনার। ম্যাচসেরা ক্রিস এমপোফু নিয়েছেন চার উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে নিজের শেষ ম্যাচে দলকে সামনে থেকে নেতৃত্ব দেন মাসাকাদজা। তার ঝড়ো ব্যাটিংয়ে ৩ বল আর ৭ উইকেটে হাতে রেখে লক্ষ্যে পৌঁছায় জিম্বাবুয়ে।

- Advertisement -islamibank

লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই আগ্রাসী ছিল তারা। ৪০ রানের উদ্বোধনী জুটি গড়েন ব্রেন্ডন টেলর ও হ্যামিল্টন মাসাকাদজা। ১৯ রান করে ফেরেন টেলর। ৪২ বলে ৭১ রান করেছেন মাসাকাদজা। চাকাভা করেছেন ৩৯ রান। ২ উইকেট নিয়েছেন মুজিব উর রহমান।

জয়নিউজ/পার্থ/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM