যুবলীগ ক্যাডার টিনু অস্ত্রসহ আটক

চট্টগ্রামের যুবলীগ ক্যাডার নুর মোস্তফা টিনুকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

- Advertisement -

রোববার (২২ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে টিনুকে নগরের চকবাজার থানার কাপাসগোলা এলাকা থেকে আটক করা হয়। এরপর ওই এলাকায় তার বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান ঘিরে তল্লাশি চালায় র‌্যাব।

- Advertisement -google news follower

র‌্যাবের চট্টগ্রাম জোনের চান্দগাঁও ক্যাম্পের কমান্ডার মেজর মেহেদী হাসান জয়নিউজকে বলেন, ‘নুর মোস্তফা টিনু নামে একজনকে আটক করা হয়েছে। আমাদের কাছে তথ্য আছে, তার বাসায় ও অফিসে অস্ত্র-শস্ত্র আছে। আমরা তল্লাশি করছি।’

র‌্যাবের এক কর্মকর্তা জানান, টিনুর কাছে একটি পিস্তল পাওয়া গেছে।

- Advertisement -islamibank

নুর মোস্তফা টিনু চট্টগ্রাম নগরের চকবাজার ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ছিলেন। বর্তমানে তিনি নিজেকে যুবলীগ নেতা হিসেবে পরিচয় দেন। বছরখানেক আগেও তিনি নিজেকে নগর আওয়ামী লীগের সহসভাপতি, সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী নুরুল ইসলাম বিএসসির অনুসারী হিসেবে পরিচয় দিতেন। তবে যুবলীগের কোনো পদ-পদবী না থাকলেও সংগঠনটির নেতা পরিচয় দিয়ে নগরের চকবাজার এলাকায় মাদক ব্যবসার নিয়ন্ত্রণসহ ব্যাপক চাঁদাবাজির অভিযোগ রয়েছে নুর মোস্তফা টিনুর বিরুদ্ধে।

জয়নিউজ/আরডি/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM