একই পরিবারের ৪ জনকে গলা কেটে হত্যা

উখিয়ায় একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের স্পষ্ট কোনো কারণ জানা যায়নি।

- Advertisement -

বুধবার (২৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার পূর্ব রত্নাপালং এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহতদের মধ্যে বউ-শাশুড়ি ও দুইটি শিশু রয়েছে। এরা হলেন ওই এলাকার মৃত প্রবীণ বড়ুয়ার স্ত্রী সখি বড়ুয়া (৬০), তার ছেলে কুয়েত প্রবাসী রোকেন বড়ুয়ার স্ত্রী মিলা বড়ুয়া (২৩), রোকেন বড়ুয়ার ছেলে রবিন বড়ুয়া (৫) এবং সখি বড়ুয়ার অপর ছেলে শিপু বড়ুয়ার মেয়ে সনি বড়ুয়া (৬)।

উখিয়া থানার অফিসার ইনচার্জ (আবুল মনসুর জানান, বুধবার দিবাগত রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকালে বাসার ছাদের সিঁড়ি দিয়ে প্রবেশ করে মৃতদেহগুলো উদ্ধার করা হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেওয়া হচ্ছে।

- Advertisement -islamibank

এদিকে খবর পেয়ে উখিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিকারুজ্জামান চৌধুরী ও অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM