খাগড়াছড়িতে বিশ্ব পর্যটন দিবস পালিত

‘ভবিষ্যতের উন্নয়নে, কাজের সুযোগ পর্যটনে’- এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যয় খাগড়াছড়িতেও বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি শুরু হয়। পরে প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে জেলা প্রশাসন মিলনায়তন হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। তিনি বলেন, পর্যটন শিল্পের জন্য সম্ভাবনাময়ী অঞ্চল পার্বত্য চট্টগ্রাম। পর্যটন শিল্পের এই সম্ভাবনাকে কাজে লাগানো গেলে পর্যটন খাত থেকেই অর্থ উপার্জন করা সম্ভব। এই পর্যটন স্পটগুলো দিয়েই পাহাড়ের মানুষ অনেকদূর এগিয়ে যাবে।

এতে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. মো. ইদ্রিস মিঞা, অতিরিক্ত জেলা প্রশাসক মো. হাবিবুল্লাহ মারুফ, খাগড়াছড়ি পর্যটন মডেল ব্যবস্থাপক একেএম রফিকুল ইসলাম, ক্ষুদ্রনৃগোষ্ঠী উপ-পরিচালক জীতেন চাকমা ও অতিরিক্ত পুলিশ সুপার সদর মো. মেহেদী হাসান প্রমুখ।

জয়নিউজ/সবুজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM