বৃষের সুখ, কর্কটের সম্ভাবনা

মেষ: দিনটি শুভাশুভ মিশ্র। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভের আশা করতে পারেন। ব্যাংক ঋণ সংক্রান্ত কাজে সাফল্য লাভের সম্ভাবনা। চিকিৎসক ও শিক্ষকদের আয় বৃদ্ধি। ভূমি ও স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সফলতা আশা করা যায়। রাস্তাঘাটে একটু সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।

- Advertisement -

বৃষ: দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা-বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি হবে। অংশীদারি কোনো ব্যবসায় জড়িয়ে পড়তে পারেন। দাম্পত্য সুখ-শান্তি বাড়বে। ব্যবসায়িক কাজে জীবনসঙ্গীর সাহায্য আশা করতে পারেন। কোনো আত্মীয়ের সাহায্য প্রয়োজন হবে। কোথাও বেড়াতে যেতে পারেন।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি ভালো যাবে না। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে কোনো বিরোধে জড়িয়ে পড়তে পারেন। শরীর কিছুটা ভোগাতে পারে। জাতিকারা কাজের লোকের কারণে দুশ্চিন্তায় ভুগতে পারেন। চাকরিসংক্রান্ত কোনো পরীক্ষায় আশানুরুপ সাফল্য লাভের যোগ কম।

কর্কট: দিনটি শুভ সম্ভাবনাময়। পরীক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি হবে। সৃজনশীল কোনো কাজের জন্য ধন লাভের যোগ। শিল্পী ও কলাকুশলীদের আয় বাড়বে। প্রেমিক-প্রেমিকাদের দিনটি ভালো যাবে। ভবিষ্যৎ পরিকল্পনা করার জন্য দিনটি শুভ। শিক্ষা ও গবেষণামূলক কাজে সাফল্য আশা করা যায়।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি ভালো যাবে। ঘরে আত্মীয় সমাগমের যোগ। ভূমি ও স্থাবর সম্পত্তি বা যানবাহন ক্রয়ের পরিকল্পনা ফলপ্রসূ হবে। মায়ের সাহায্য পেতে পারেন। কর্মস্থলে কোনো প্রত্যাশা পূরণের সুযোগ আসবে। পারিবারিক প্রয়োজনে ব্যস্ত থাকতে পারেন।

কন্যা: দিনটি যোগাযোগের জন্য ভালো। রাষ্ট্রীয় বা প্রাতিষ্ঠানিক বৃত্তি লাভের প্রচেষ্টায় অগ্রগতি হবে। ছোট ভাই-বোনের ভর্তি সংক্রান্ত জটিলতার অবসান হতে পারে। সাংবাদিক, সাহিত্যিক, প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীদের ভালো আয়ের যোগ। প্রতিবেশী কারো সাহায্য পেতে পারেন।

তুলা: দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া টাকা পেতে পারেন। বাড়িতে শ্যালক-শ্যালিকা বা দেবর-ননদের আগমনের সম্ভাবনা। খাদ্য, পানীয় ও পোশাক ব্যবসায়ীরা ভালো আয়ের আশা করতে পারেন।

বৃশ্চিক: দিনটি ভালো। বিভিন্ন কাজে ব্যস্ত সময় পার করতে হবে। শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। জীবনসঙ্গীর উপর কোনো কারণে কিছুটা বিরক্ত হতে পারেন। ব্যবসা-বাণিজ্যের বিষয়ে উদ্বিগ্ন হওয়ার আশঙ্কা। প্রশাসনিক কর্মকর্তারা সফল হবেন।

ধনু: দিনটি মিশ্র সম্ভাবনাময়। আইনগত জটিলতা থেকে মুক্তি পেতে পারেন। দূরের যাত্রার সুযোগ আসবে। প্রবাসীদের কর্মস্থলে উন্নতির যোগ প্রবল। বিদেশ যাত্রার যোগ। সাংসারিক ব্যয় তুলনামূলক বাড়তে পারে। শিক্ষা উপকরণ বা বইপত্র ক্রয়ে অর্থ ব্যয়ের যোগ।

মকর: দিনটি শুভ সম্ভাবনাময়। বড় বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। বন্ধুর সাহায্য লাভের যোগ। ব্যবসা-বাণিজ্যে যোগাযোগ হওয়ার সম্ভাবনা। ঠিকাদারি ও কন্ট্রাকটারি ব্যবসায় কাজের সুযোগ পেতে পারেন। চাকরিজীবীদের বেতন লাভের যোগ।

কুম্ভ: দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার নতুন পদ লাভের যোগ। শিক্ষক ও শিক্ষা মন্ত্রণালয়ের সঙ্গে জড়িতদের দিনটি ভালো যাবে। কিছু বাড়তি আয়ের সুযোগ আসতে পারে। পদস্থ কর্মকর্তার সঙ্গে কোনো আলোচনায় সফল হতে পারেন। রাজনৈতিক নেতাকর্মীদের মানসিক অস্থিরতার অবসান হতে পারে।

মীন: দিনটি শুভ সম্ভাবনাময়। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ। বিদেশে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারেন। ব্যবসায়িক কাজের জন্য বিদেশ যাত্রার যোগ। প্রকাশনা ব্যবসার সঙ্গে জড়িতদের আয় বাড়বে । ধর্মীয় কাজে অর্থ ব্যয় করতে পারেন।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM