রণজিৎ রক্ষিত স্মৃতি আবৃত্তি প্রতিযোগিতা ১৮ অক্টোবর

বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রাম ও বোধন আবৃত্তি স্কুল চট্টগ্রামের উদ্যোগে আবৃত্তিশিল্পী‘রণজিৎ রক্ষিত স্মৃতি আবৃত্তি প্রতিযোগিতা আগামী ১৮ অক্টোবর অনুষ্ঠিত হবে।

- Advertisement -

চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজে সকাল নয়টায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

- Advertisement -google news follower

ক, খ, গ ও ঘ এই ৪ টি বিভাগে প্রতিযোগিতার বিষয় নির্ধারণ করা হয়েছে: মুক্তিযুদ্ধ/ দেশ/ প্রেম।

প্রতিযোগিতার ফরম প্রাপ্তির নির্ধারিত স্থানসমূহ-(বুকমার্ক ও নন্দন, চেরাগী পাহাড়), (গাউছিয়া ফটোস্ট্যাট, নিউমার্কেট মোড়), (অজন্তা বুক হাউস, চকবাজার), (গ্লোরী ফটোস্ট্যাট, কমার্স কলেজ), (আলমের দোকান, শিল্পকলা একাডেমির বিপরীতে), (ভাগিনার দোকান, চবি) এবং মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজ (শুধুমাত্র শুক্রবার)।

- Advertisement -islamibank

এছাড়াও অনলাইনে নিবন্ধন করা যাবে। অনলাইনলিংক: forms.gle/nT5H8jietok3u69Y7

ফরম জমা দেওয়ার শেষ তারিখ: ১৮ অক্টোবর ২০১৯ শুক্রবার, সকাল ৯ টায় চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজে।

অনলাইনে নিবন্ধনের শেষ সময় ১৭ অক্টোবর ২০১৯ রাত ১২টা পর্যন্ত। এছাড়াও প্রতিযোগিতার ফরম জমা দেওয়া যাবে বুক মার্ক ও নন্দন, চেরাগী পাহাড় এবং মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজ (শুধুমাত্র শুক্রবার)। সকলের সুবিধার্থে এই ফরমের প্রিন্টকপি অথবা ফটোকপি গ্রহণযোগ্য হবে।

উল্লেখ্য, ৫ আগস্ট ২০১৯ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস‘রণজিৎ রক্ষিত স্মৃতি আবৃত্তি প্রতিযোগিতা ২০১৯’এর প্রকাশনার মোড়ক উন্মোচন করেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM