একুশে পত্রিকার সম্পাদককে প্রাণনাশের হুমকি, চসিক মেয়রের নিন্দা

একুশে পত্রিকার সম্পাদক আজাদ তালুকদারকে রাঙ্গুনিয়া উপজেলা যুবসংগঠনের ব্যানারে প্রকাশ্যে প্রাণনাশের হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম সিটি ( চসিক) করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

শনিবার ( ১২ অক্টোবর)রাতে এক বিবৃতিতে সিটি মেয়র বলেন, প্রধানমন্ত্রীর দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি একটা বিশাল ইতিবাচক ঘটনা।

- Advertisement -google news follower

সেই ধারাবাহিকতায় কিছু সাহসী মানুষ সত্য প্রকাশের প্রত্যাশায় কলমকে হাতিয়ার করেছে। নিজের অবস্থান থেকে প্রতিবাদ করতে কলমকে যখন আরও শক্ত হাতে ধরছে তখনই তাদেরকে হুমকি দিয়ে থামিয়ে দেওয়ার চেষ্টা সত্যি নিন্দনীয় ঘটনা।

চসিক মেয়র আরো বলেন, জঙ্গি ও মাদকমুক্ত বাংলাদেশ গড়ার পাশাপাশি দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সঙ্গে আছে দেশের মানুষের শতভাগ সর্মথন। আর সে মানুষদের পাশে আছে একুশে পত্রিকা ও পত্রিকাটির সম্পাদক আজাদ তালুকদারের মত সাহসী সাংবাদিকরা। হুমকি দিয়ে কলমের কালিকে রক্তে পরিণত করার অপচেষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের শিক্ষা নয়, এটা হুমকিদাতাদের ভুলে না গেলেই শ্রেয়।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM