ইয়াবাসহ রোহিঙ্গা যুবক গ্রেফতার

ডবলমুরিং থানার কর্ণফুলী মার্কেটে অভিযান চালিয়ে মোঃ ফয়েজ নামে এক রোহিঙ্গা যুবককে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) নগরীর ডবলমুরিং থানার কর্ণফুলী মার্কেট থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ব্যক্তির নাম মোঃ ফয়েজ। তিনি উখিয়ার কুতুপালংয়ের এক নম্বর ক্যাম্পের বাসিন্দা।

- Advertisement -

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ জানান, কর্ণফুলী মার্কেট এলাকায় অভিযান চালিয়ে ৮৮০০ ইয়াবাসহ ফয়েজকে গ্রেফতার করা হয়েছে। গত বছরের আগস্টে মিয়ানমার থেকে বাংলাদেশে আসে ফয়েজ। ইয়াবা ব্যবসায়ীদের সাথে এরপর থেকে তার সখ্যতা হয়। বৃহস্পতিবার সকালে টেকনাফ থেকে ইয়াবা নিয়ে চট্টগ্রাম আসে ফয়েজ।

- Advertisement -google news follower

কর্ণফুলী মার্কেট এলাকায় ইয়াবাগুলো একজনকে দিতে সে অপেক্ষা করছিল। শামীম আহমেদ আরও জানান, ফয়েজের কাছ থেকে ইয়াবা পাচার বিষয়ে বিস্তারিত জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

জয়নিউজ/এফও/জেডএইচ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM