জহুর হকার্স মার্কেটে আগুনে পুড়ল ১৩২ দোকান

নগরের জহুর হকার্স মার্কেটে অগ্নিকাণ্ডে অন্তত ১৩২টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

- Advertisement -

শুক্রবার (১৮ অক্টোবর) রাত সাড়ে ৩টার দিকে আগুনের সূত্রপাত হয়।

- Advertisement -google news follower

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের চারটি স্টেশনের ১৫টি ইউনিট টানা প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে ভোর পৌনে ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন।

জহুর হকার্স মার্কেটে আগুনে পুড়ল ১৩২ দোকান | 74585383 539845500178833 6062561095258734592 n Copy 1ফায়ার সার্ভিস জানায়, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীদের দক্ষতায় নগরের এ প্রধান মার্কেটটি বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে। রাত সাড়ে ৩টার দিকে আমরা আগুনের খবর পাই। খবর পেয়েই নন্দনকানন, চন্দনপুরা, আগ্রাবাদ ও কালুরঘাট ফায়ার স্টেশনের ১৫টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে কাজ শুরু করে।

- Advertisement -islamibank

ব্যবসায়ীদের দাবি, আগুনে কমপক্ষে কোটি টাকার ক্ষতি হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, আগুনে জালালাবাদ মার্কেটের ১০৭টি এবং জহুর হকার্স মার্কেটের ২৫টি দোকান পুড়ে যাওয়ার তথ্য তারা পেয়েছেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM