‘মাদকের বিরুদ্ধে গণজাগরণ সৃষ্টি করতে হবে’

0

সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, গ্রামগঞ্জ-শহর থেকে শুরু করে সারাদেশে মাদকের বিরুদ্ধে গণজাগরণ সৃষ্টি করতে হবে। এ মাদকই যুব সমাজকে বিপথে ঠেলে দিচ্ছে। মাদক কেনার অর্থ জোগাড় করতে গিয়েই কিশোর-তরুণরা ব্যাপকভাবে নানা অপরাধের সঙ্গে জড়িয়ে পড়ছে। মাদকের এ নেশার জালে একবার কেউ জড়িয়ে পড়লে সহজে সেই জাল থেকে বেরিয়ে আসতে পারে না।

কল্পলোক আবাসিক নির্মাণ কন্ট্রাক্টর শ্রমিক কল্যাণ সমিতির উদ্যোগে মাদক, সন্ত্রাস, জঙ্গি ও চাঁদাবাজ বিরোধী মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রোববার (২০ অক্টোবর) সকালে কল্পলোক আবাসিক মাঠে এ মহাসমাবেশ অনুষ্ঠিত হয়।

হাজি মোহাম্মদ কামাল কন্ট্রাক্টরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চসিক প্যানেল মেয়র ও কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী, পটিয়া উপজেলার ভাইস চেয়ারম্যান ডা. তিমির বরণ চৌধুরী, সাবেক কাউন্সিলর জালাল উদ্দীন ইকবাল।

এতে আরও উপস্থিত ছিলেন বকশিরহাট আওয়ামী লীগ নেতা বাহাদুর,বাকলিয়া বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সভাপতি রিতাপ উদ্দীন বাবু, ওসমান গনি, মো. মহসিন, মো. কামাল উদ্দীন, এসএম মুবিনুল হক মনিরাজ, যুবলীগ নেতা মো. কবির কন্ট্রাক্টর, রতন চৌধুরী, হুমায়ন কবির আজাদ, মো. শরীফ শাহ, মো. নুর নবী, হাজী কামাল কন্ট্রাক্টর ও মো. লোকমান কন্ট্রাক্টর।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, ঘৃণ্য কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তি সে যে দলেরই নেতা-কর্মী হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে সবধরনের সহযোগিতা করা হবে।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...