মহাবিপদ কেটে গেছে

ঘূর্ণিঝড় বুলবুল দেশজুড়ে নিয়ে আসে শঙ্কা। শনিবার (৯ নভেম্বর) রাত যত বাড়তে থাকে ততই বাড়তে থাকে শঙ্কা। তবে ভোরের সূর্য উঠার সঙ্গে সঙ্গে দূর হয়ে যেতে থাকে সব শঙ্কা। সবমিলিয়ে এখন কেটে গেছে মহাবিপদ

- Advertisement -

আবহাওয়া অফিসের সর্বশেষ তথ্য অনুযা্য়ী, দুর্বল হয়ে গেছে বুলবুল। প্রবল ঘূর্ণিঝড়টি এখন পরিণত হয়েছে গভীর নিম্নচাপে। তাই মোংলা, পায়রা ও চট্টগ্রাম সমুদ্রবন্দরকে মহাবিপদ সংকেত নামিয়ে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

- Advertisement -google news follower

এর আগে শনিবার আবহাওয়া অধিদফতর মোংলা ও পায়রা সমুদ্র বন্দরকে ১০ নম্বর মহাবিপদ সংকেত এবং চট্টগ্রাম সমুদ্র বন্দরকে ৯ নম্বর মহাবিপদ সংকেত দেখাতে বলেছিল।

এদিকে গভীর নিম্নচাপের চট্টগ্রাম, নোয়াখালী, লক্ষ্মীপুর, ফেনী, চাঁদপুর, বরগুনা, পটুয়াখালী, ভোলা, বরিশাল, পিরোজপুর, ঝালকাঠি, বাগেরহাট, খুলনা, সাতক্ষীরা, ফরিদপুর, মাদারীপুর, কুমিল্লা, ঢাকা, সিলেট ও ময়মনসিংহ জেলায় ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে। ঘণ্টায় ৫০ থেকে ৬০ কিলোমিটার বেগে বয়ে যেতে পারে দমকা অথবা ঝড়ো হাওয়া।

- Advertisement -islamibank

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM