অপসারণ প্রসঙ্গে যা বললেন তুরিন আফরোজ

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর পদ থেকে ব্যারিস্টার তুরিন আফরোজকে অপসারণ করা হয়েছে। সোমবার (১১ নভেম্বর) আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে।

- Advertisement -

এবার নিজের অপসারণ নিয়ে মুখ খুললেন ব্যারিস্টার তুরিন আফরোজ। সোমবার বিকেলে নিজের ফেসবুক পেজে এ নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

- Advertisement -google news follower

আরো পড়ুন: প্রসিকিউটর পদ থেকে তুরিন আফরোজকে অপসারণ

তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- ‘জীবনের অনেক সত্য অপ্রকাশিত থেকে যায়। আমি ট্রাইব্যুনালের প্রসিকিউটর হিসেবে থাকি বা না থাকি আপোষহীনভাবে একাত্তরের যুদ্ধাপরাধের বিচার চাই। এই বিচারের দাবিতে অনেক আন্দোলন আমি করেছি, রাস্তায় মার পর্যন্তও খেয়েছি। আমার এবং আমার মেয়ের জীবনকে ঝুঁকির মুখে ফেলেছি। তবে আপনাদের ভালোবাসা পেয়েছি, দোয়া, শ্রদ্ধা ও সম্মান পেয়েছি। আপনাদের সকলের কাছে আমার ও আমার মেয়ের কৃতজ্ঞতা রইল। শুধু জানবেন, আমি শত ভাগ সততা দিয়ে প্রসিকিউটর হিসেবে আমার দায়িত্ব পালন করেছি। জয় বাংলা! জয় বঙ্গবন্ধু!’

- Advertisement -islamibank

এর আগে পেশাগত আচরণ ভঙ্গ ও শৃঙ্খলা এবং গুরুতর অসদাচরণের দায়ে ব্যারিস্টার তুরিন আফরোজকে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর পদ থেকে অপসারণ করা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM