‘পিসিডিএফ ন্যাশনাল ডিবেট ফেস্ট’ শুরু শুক্রবার

‘মর্মে বাজুক যুক্তি জ্ঞানে শব্দধনুর অহংকার’- এ স্লোগানকে সামনে রেখে নগরের পোর্ট সিটি ইন্টারন্যশনাল ইউনিভার্সিটিতে শুক্রবার (১৫ নভেম্বর) থেকে শুরু হচ্ছে দুই দিনব্যাপী জাতীয় বিতর্ক প্রতিযোগীতা।

- Advertisement -

প্রথমবারের মতো আয়োজিত এ প্রতিযোগীতায় অংশ নিচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, বুয়েট, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়সহ দেশের ২৪টি বিশ্ববিদ্যালয়ের বিতর্ক দল।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) পোর্ট সিটি ডিবেট ফোরাম (পিসিডিএফ) আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন পিসিডিএফের কো-অর্ডিনেটর এসএম ইফতেখারুল আজম।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ের পৃষ্ঠপোষকতায়  ও পিসিডিএফের আয়োজনে পোর্ট সিটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ১৫ ও ১৬ নভেম্বর অনুষ্ঠিত হবে ‘পিসিডিএফ ন্যাশনাল ডিবেট ফেস্ট ২০১৯।’

- Advertisement -islamibank

এশিয়ান পার্লামেন্টারি ফরম্যাটে ও বাংলায় হতে যাওয়া এ টুর্নামেন্টে সারাদেশ থেকে অংশ নিচ্ছে ২৪টি বিশ্ববিদ্যালয়ের ৭২ জন বিতার্কিক। এতে বিচারক হিসেবে টুর্নামেন্ট পরিচালনা করবেন দেশের শীর্ষ পর্যায়ের ২৪ জন সাবেক বিতার্কিক।

জয়নিউজ/পার্থ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM