পাথরঘাটা ট্র্যাজেডি: নিহতের পরিবারকে ১ লাখ টাকা দেবেন নওফেল

নগরের পাথরঘাটা এলাকায় ভবনে বিস্ফোরণে মর্মান্তিক মৃত্যুর শিকার প্রত্যেকের পরিবারকে এক লাখ টাকা করে দেওয়ার ঘোষণা দিয়েছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

- Advertisement -

তার ব্যক্তিগত সহকারী নাজিউর রহমান সিকদার অনিক এ তথ্য জানিয়েছেন। তিনি আরো জানান, চিকিৎসার জন্য আহতদের প্রত্যেককে তিনি ২০ হাজার টাকা করে দেবেন।

- Advertisement -google news follower

প্রসঙ্গত, রোববার (১৭ নভেম্বর) সকালে নগরের কোতোয়ালি থানার পাথরঘাটা ব্রিকফিল্ড রোডে বড়ুয়া ভবন নামে একটি পাঁচতলা ভবনের নিচতলায় বিস্ফোরণে দেওয়াল বিধ্বস্ত হয়। এতে আশপাশের আরও কয়েকটি বাসা এবং দোকানপাট ক্ষতিগ্রস্ত হয়। বিস্ফোরণে নারী ও কিশোরসহ ৭জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

এঘটনায় নিহতরা হলেন-পটিয়ার মেহের আঁটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা অ্যানি বড়ুয়া, পাথরঘাটার নজু মিয়া লেনের বাসিন্দা জুলেখা খানম ফারজানা ও তার সাত বছর বয়সী ছেলে আতিকুর রহমান শুভ, রঙ মিস্ত্রি নুরুল ইসলাম, রিকশাচালক আবদুস শুক্কুর ও মাহমুদুল হক এবং ভ্যানচালক মোহাম্মদ সেলিম।

জয়নিউজ/হিমেল/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM