আবুল মনসুর সওদাগর আর নেই

জয়নিউজবিডি.কম-এর হাটহাজারী প্রতিনিধি সাংবাদিক মো. আবু তালেব’র নানা রাউজান পৌরসভার ফকির হাট বাজারের ব্যবসায়ী হাজী আবুল মনসুর সওদাগর আর নেই। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর।

- Advertisement -

বুধবার (২০ নভেম্বর) সকাল পৌনে ১২টার সময় নিজ বাড়িতে ইন্তেকাল (ইন্না…রাজেউন) করেছেন।

- Advertisement -google news follower

তিনি রাউজান সুলতানপুর এলাকার ফকির হাটের শিল্পী এমএ হাসেম বাড়ির মরহুম বেলায়েত আালির প্রথম ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ৪ মেয়ে, অসংখ্য নাতি-নাতনিসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার বাদ আসর নামাজে জানাজা শেষ তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

- Advertisement -islamibank

জয়নিউজ পরিবারের শোক
জয়নিউজ’র হাটহাজারী প্রতিনিধি মো. আবু তালেবের নানা ব্যবসায়ী হাজী আবুল মনসুর সওদাগররের মৃত্যুতে জয়নিউজ’র চেয়ারম্যান ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন এবং জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার শান্তি কামনা করেন। এছাড়াও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এদিকে, সাংবাদিক আবু তালেবের নানার মৃত্যুতে হাটহাজারী প্রেস ক্লাব, রাউজান প্রেস ক্লাব নেতৃবৃন্দ পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM