আগ্রাবাদে বাসচাপায় নারী নিহত

নগরের আগ্রাবাদ লাকি প্লাজার সামনে বাসচাপায় স্বপ্না বড়ুয়া ( ৫২) নামে এক নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল ৬টায় এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত স্বপ্না বড়ুয়া ফটিকছড়ি থানার ফতেয়াপুর ইউনিয়নের দিলীপ বড়ুয়ার স্ত্রী।

- Advertisement -google news follower

স্বপ্না বড়ুয়ার ভাই সুমন বড়ুয়া জয়নিউজকে বলেন, প্রতিদিনের মতো আজও সকালবেলায় আমার বোন হাঁটতে বের হয়েছিল। কিন্তু ১১টা বেজে গেলেও বাসায় ফিরে না আসায় সবাই খোঁজাখুঁজি করা শুরু করি। প্রথমে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে যায়। এরপর চট্রগ্রাম মেডিকেলে খোঁজ করতে গেলে জানতে পারি আমার বোন মারা গেছে। তার ডায়াবেটিস ছিল তাই নিয়মিত হাঁটতে বের হতো।

ডবলমুরিং থানার এস আই মো. খায়ের জয়নিউজকে বলেন, সকাল ৬টায় গুরতর আহত ওই নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে তিনি মারা যান।

- Advertisement -islamibank

লাকীপ্লাজার আশপাশের সিসিটিভি ফুটেজে দেখা যায়, সকাল ৬টা ৯ মিনিটে একটি বাস স্বপ্নাকে চাপা দিয়ে চলে যায়।

তিনি আরো বলেন, ঘাতক বাসটিকে শনাক্ত করে চালককে গ্রেপ্তারে অভিযান চলছে।

চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভুইয়া জয়নিউজকে বলেন, সকাল সাড়ে ছয়টার দিকে সড়ক দুর্ঘটানায় আহত অজ্ঞাত এক নারীকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। পরে তার স্বজনরা খোঁজ করতে আসলে জানা যায় তার নাম স্বপ্না বড়ুয়া।

জয়নিউজ/রিফাত/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM