যুক্তরাষ্ট্রে গোলাগুলিতে পুলিশসহ নিহত ৬

যুক্তরাষ্ট্রের  নিউ জার্সি রাজ্যের জার্সি শহরে গোলাগুলির ঘটনায় এক পুলিশ কর্মকর্তাসহ ৬ জন  নিহত হয়েছে। ওই ঘটনায় আরও দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন।

- Advertisement -

কী কারণে ওই হামলার ঘটনা ঘটেছে তা এখনও পরিষ্কার নয়। তবে কর্তৃপক্ষ বলছে তারা এই ঘটনাকে সন্ত্রাসী হামলা বলে মনে করছেন না।

- Advertisement -google news follower

কর্তৃপক্ষ জানিয়েছে, গোলাগুলির ঘটনায় নিহত পুলিশ কর্মকর্তার নাম জোসেপ সিলস, বয়স ৩৯ বছর। ওই পুলিশ কর্মকর্তা নিউ জার্সি থেকে অবৈধ অস্ত্র উৎখাত কার্যক্রমের সঙ্গে যুক্ত ছিলেন।

জার্সি সিটির পুলিশ প্রধান মাইক কেলি বলেন, সড়ক থেকে অবৈধ অস্ত্র উৎখাতে নেতৃত্ব দিচ্ছিলেন এই পুলিশ কর্মকর্তা। স্থানীয় সময় বেলা ১২টার দিকে একটি কবরস্থানে প্রথম গোলাগুলি শুরু হয়। সন্দেহভাজন হামলাকারীদের দিকে এগিয়ে যাওয়ার সময় জোসেপ সিল নিহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

- Advertisement -islamibank

এরপর দুই হামলাকারী একটি ট্রাকে করে সেখান থেকে একটি সুপারমার্কেটের ভেতরে আশ্রয় নেয় এবং পুলিশের দিকে ক্রমাগত গুলি চালাতে থাকে।

ঘটনাস্থলে সোয়াট টিম এবং কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীর কয়েক ডজন সদস্য মোতায়েন করা হয়েছে। নিহতদের মধ্যে দু’জন হামলাকারীও রয়েছে বলে ধারণা করা হচ্ছে। ওই এলাকার বেশ কিছু স্কুল ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে।

জয়নিউজ/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM