টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে ৮ জাহাজকে জরিমানা

অতিরিক্ত যাত্রী বহন ও ভাড়া আদায়ের দায়ে টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে চলাচলকারী ৮টি জাহাজকে ২ লাখ ১ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে।

- Advertisement -

সোমবার (২৩ ডিসেম্বর) বেলা ১২টার দিকে হ্নীলার দমদমিয়া বিআইডব্লিউটিএ’র টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম অভিযান চালিয়ে এ জরিমানা করেন।

- Advertisement -google news follower

অভিযানকালে উপস্থিত ছিলেন নৌ-পুলিশের (ওসি) মো. আব্দুল্লাহ, নৌ-বন্দরের ট্রাফিক কর্মকর্তা জহির উদ্দিন ভূঁইয়া, অপারেটর মো. জাহাঙ্গীর আলম ও নৌ পুলিশের এসআই মো. মিরাজ উদ্দিন।

টেকনাফের ইউএনও মো. সাইফুল ইসলাম বলেন, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ ও নৌ-পুলিশের সহযোগিতায় জাহাজ কর্তৃপক্ষের সঙ্গে বুধবার (১৮ ডিসেম্বর) একটি বৈঠক হয়েছিল। সে বৈঠকে অতিরিক্ত যাত্রী পরিবহন, পর্যটক হয়রানি ও পর্যাপ্ত লাইফ জ্যাকেট রাখার নির্দেশনা দিয়ে সতর্ক করা হয়েছিল।

- Advertisement -islamibank

‘এ আদেশ অম্যান্য করায় জাহাজগুলোতে অভিযান চালিয়ে ২ লাখ ১ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে। কোনো জাহাজ কর্তৃপক্ষ আদেশ অম্যান্য করলে সঙ্গে সঙ্গে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।’

জয়নিউজ/শামীম/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM