র‌্যাবের পাল্টা গুলিতে রোহিঙ্গা ডাকাত নিহত

টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়েছে। সোমবার (৩০ ডিসেম্বর) রাতে উপজেলার রঙ্গীখালী রোহিঙ্গা ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত ওই রোহিঙ্গা ডাকাতের নাম আনোয়ারুল ওরফে সাদেক (৩৫)। এসময় ঘটনাস্থল থেকে ৭ হাজার ৬৮০ পিস ইয়াবা, ১টি ওয়ান শ্যুটারগান, ৩টি কার্তুজ উদ্ধার করা হয়। এ অভিযানে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

- Advertisement -google news follower

র‌্যাব-১৫ সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. শেখ সাদী জয়নিউজকে জানান, সোমবার সন্ধ্যায় র‌্যাবের একটি টিম অস্ত্র ও মাদক উদ্ধারে গেলে রোহিঙ্গা ডাকাতরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় সৈনিক ইমরান হোসেন ও কর্পোরাল শাহাব উদ্দীন আহত হয়। তাদের উন্নত চিকিৎসা দিতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে।

পরে র‌্যাব সদস্যরা পুনরায় একই এলাকায় অভিযান চালালে রোহিঙ্গা ডাকাতরা  ফের গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালালে আনোয়ার নামে এক রোহিঙ্গা ডাকাত নিহত হয়।

জয়নিউজ/এমএইচকে/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM