জয়নিউজ সম্পাদক সংবর্ধিত

পুনরায় চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপনকে।

- Advertisement -

শুক্রবার (১০ জানুয়ারি) বিকেলে বাংলাদেশ স্কাউটস চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক সদর দফতরে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

- Advertisement -google news follower

প্রসঙ্গত, জয়নিউজ সম্পাদক ও চট্টগ্রাম চেম্বারের পরিচালক অহীদ সিরাজ চৌধুরী স্বপন বাংলাদেশ স্কাউটস, চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক উপ-কমিশনার (উন্নয়ন)।

এদিকে সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্কাউটসের জাতীয় উপ-কমিশনার (স্ট্র্যাটেজিক প্লানিং ও গ্রোথ), মো. জামাল হোসেন, স্কাউটস চট্টগ্রাম অঞ্চলের সহসভাপতি সৈয়দ আ ফ ম আতাউর রহমান, এলটি ও প্রফেসর ছালেহ্ আহমদ পাটোয়ারী, এলটি, আঞ্চলিক কোষাধ্যক্ষ এইচএম ফজলুল কাদের, আঞ্চলিক উপ-কমিশনার (সংগঠন) মো. মুজিবুর রহমান ফারুকী, এলটি, আঞ্চলিক উপ-কমিশনার (সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য) শেখ মো. মাহমুদ, লিডার ট্রেনার প্রতিনিধি ম মাইন উদ্দিন তালুকদার, এলটি, আঞ্চলিক সম্পাদক মো. জাকির হোসেন, এলটি ও সহকারী পরিচালক ফিরোজ ইমরান।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আঞ্চলিক সম্পাদক মো. জাকির হোসেন, এলটি।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM