কুয়াশার কারণে দিনেও থাকবে ঠাণ্ডা

রোদ্রোজ্জ্বল থাকলেও হিমেল হাওয়ায় বার বার কাঁপুনি দিয়েছে গতকাল সোমবার সারাদিন। আর মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকাল থেকেই কুয়াশা ঘিরে ধরেছে চারদিকে।

- Advertisement -

আবহাওয়াবিদ বজলুর রশীদ জানান, রাতের তাপমাত্রা একটু বেড়েছে। কুয়াশার কারণে দিনের তাপমাত্রা এখন বাড়বে না। দিনে ঠাণ্ডার অনুভূতিটা থাকবে। সারাদেশেই এই কুয়াশা রয়েছে।

- Advertisement -google news follower

তিনি আরো বলেন, আজকের সর্বনিম্ন তাপমাত্রা রয়েছে তেঁতুলিয়ায় ৭ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। এ ছাড়াও রাজশাহী ও রংপুর বিভাগ এবং যশোর ও কুষ্টিয়া অঞ্চলের উপর দিয়ে শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে।

আবহাওয়া বার্তায় বলা হয়েছে, বুধ ও বৃহস্পতি রাত ও দিনের তাপমাত্রা ক্রমান্বয়ে বাড়তে পারে। তারপরের ৫ দিনের শেষের দিকে দেশের উত্তর-পশ্চিমাঞ্চলে বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

- Advertisement -islamibank

উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন বাংলাদেশের পশ্চিমাঞ্চল পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM