বান মারায় যুবককে অপহরণ, ১৩ দিন পর মিলল লাশ

অপহরণের ১৩ দিন পর খাগড়াছড়ি মাটিরাঙ্গার দুর্গম হিলছড়ি এলাকা থেকে আলো প্রদীপ ত্রিপুরা (৩৭) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার (১৩ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে হিলছড়ি কালা পাহাড় থেকে প্রদীপ ত্রিপুরার লাশ উদ্ধার করা হয়। আলো প্রদীপ ত্রিপুরা(৩৭) হিলছড়ি এলাকার সতীশ কুমার ত্রিপুরার ছেলে।

- Advertisement -google news follower

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত ৩০ ডিসেম্বর স্থানীয় তুলারাম ত্রিপুরার ভাগনি জামাইকে বান মারার সন্দেহে আলো প্রদীপ ত্রিপুরাকে অপহরণ করে তুলারাম ত্রিপুরাসহ কয়েকজন। অপহরণের পর থেকেই তাকে উদ্ধারে সেনাবাহিনী ও পুলিশ। পরে এলাকাবাসীর সহযোগিতায় অপহরনের সাথে সম্পৃক্ত থাকার সন্দেহে গত ১ জানুয়ারি নারায়ন সেন ত্রিপুরা, মুজি কুমার ত্রিপুরা ও চাকতে কুমার ত্রিপুরা নামে তিন জনকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় অপহৃতের ছোট ভাই খোকন ত্রিপুরা (২১) বাদী হয়ে ১১ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামসুদ্দিন ভুইয়া জয়নিউজকে বলেন, খবর পেয়ে প্রদীপ ত্রিপুরার লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জয়নিউজ/জাফর/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM