সাতকানিয়ায় শিক্ষা সামগ্রী বিতরণ

সাতকানিয়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। দৈনিক পূর্বকোণের উদ্যোগে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকালে বিদ্যালয়ের মাঠে এসব বিতরণ করা হয়।

- Advertisement -

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতকানিয়ার দৈনিক পূর্বকোণ প্রতিনিধি ও প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সৈয়দ মাহফুজ-উন নবী।

- Advertisement -google news follower

এতে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরিমল কান্তি পাল, সহকারী প্রধান শিক্ষক মো. কাজিম উদ্দীন, সিনিয়র শিক্ষক শিখা চক্রবর্তী, উত্তম কুমার চক্রবর্তী, নাজমা ইয়াছমিন, রাশেদা বেগম, খালেদা বেগম, আনন্দ মোহন বড়–য়া, হাসনা আরা বেগম, রেজাউল করিম, স্ববিজয় চৌধুরী, নিলি সেন, শিউলী দাশ, মো. মহিউদ্দীন, জালাল আহমদ, জাহাঙ্গীর আলম, নাজমা খানম, বশির আহমদ, জোবায়দা আকতার ও ধনপতি মল্লিক প্রমুখ।

অনুষ্ঠানে পত্রিকাটির প্রতিষ্ঠাতা মোহাম্মদ ইউসুফ চৌধুরী ও সম্পাদক স্থপতি তসলিম উদ্দীন চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

জয়নিউজ/নবী/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM