পেকুয়ায় খালে মিলল নিখোঁজ যুবকের মরদেহ

কক্সবাজারের পেকুয়ায় নিখোঁজের তিনদিন পর খালের পানিতে ভাসমান অবস্থায় মো. ছায়েদ (১৯) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মো. ছায়েদ মগনামা ইউনিয়নের বাজারপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে।

- Advertisement -

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে মগানামা ইউনিয়নের ধারিয়াখালী এলাকার ভোলা খালে মরদেহটি নদীতে ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

- Advertisement -google news follower

নিহতের মামা ইউপি সদস্য নুর মোহাম্মদ মাদু বলেন, ছায়েদ শ্রমিক হিসেবে তার মামা নুরুল ইসলামের শরতঘোনার লবণের মাঠে কাজ করত। চলতি মৌসুমেও সে এই কাজের জন্য চুক্তিবদ্ধ হয়। কিন্তু গত সোমবার রাত থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। সম্ভাব্য জায়গায় ছায়েদের খোঁজ না পেয়ে থানায় ডায়েরি করে তার পরিবার।

মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, স্থানীয় বাসিন্দাদের খবরে ভোলা খালের মগনামা ইউনিয়নের ধারিয়াখালী অংশ থেকে যুবক মো. ছায়েদের মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার মৃত্যুর কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ।

জয়নিউজ/গিয়াস/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM