পতেঙ্গায় তরুণীকে ধর্ষণ থেকে বাঁচিয়ে দিল ৯৯৯

জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল দিয়ে পতেঙ্গায় ধর্ষণ থেকে রক্ষা পেয়েছেন এক তরুণী। এ ঘটনায় রনি দত্ত (২৩), মো. জোবায়ের (২৮) এবং নেয়ামতকে (৩৮) আটক করেছে পুলিশ।

- Advertisement -

রোববার (২৬ জানুয়ারি) দিবাগত রাত ২টা ৫৬ মিনিটে পতেঙ্গার কাঠগড় এলাকায় এ ঘটনা ঘটে। জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর মিডিয়া সেলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

- Advertisement -google news follower

এতে বলা হয়, রাত ২টা ৫৬ মিনিটে ভীত, সন্ত্রস্ত ও উদ্বিগ্ন একজন তরুণী ৯৯৯-এ ফোন করে জরুরি পুলিশি সহায়তা চান। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধারে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে পতেঙ্গা থানার ডিউটি অফিসারের সঙ্গে কথা বলিয়ে দেয় ৯৯৯। সংবাদ পেয়ে পতেঙ্গা থানার এসআই সুমন ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে যান।

তরুণী জানান, চাকরির সন্ধানে চট্টগ্রাম এসেছিলেন তিনি। পরে ইয়াসমিন আক্তার নামে একজনের সঙ্গে তার পরিচয় হয়। এরপর তাকে চাকরি দেওয়ার কথা বলে কাঠগড়ে তার বাসায় নিয়ে যান তিনি। সেখানে তাকে আটকে রাখা হয়েছিল পতিতাবৃত্তি করানোর জন্য।

- Advertisement -islamibank

এ বিষয়ে জানতে পতেঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) সুমনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, কাঠগড়ের একটি বাড়িতে অভিযান চালিয়ে ১৭ বছর বয়সী ওই তরুণীকে উদ্ধার করা হয়। এসময় চারজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM