টিনুর ‘গুরু’ দেলোয়ারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

নগরের চকবাজার এলাকার এক ব্যবসায়ীর করা চাঁদাবাজির মামলায় যুবলীগ নামধারী দেলোয়ার হোসেন ফরহাদসহ তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত।

- Advertisement -

বুধবার (৫ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন এ আদেশ দেন। অন্য দুই আসামি হলেন, দেলোয়ারের সহযোগী শহীদুল ইসলাম ও মীর হোসেন।

- Advertisement -google news follower

দেলোয়ার নগরের কিশোর গ্যাংয়ের হোতা চকবাজারের নুরুল মোস্তফা টিনুর ‘গুরু’ হিসেবে পরিচিত। সন্ত্রাসী টিনু অস্ত্রসহ গ্রেপ্তারের পর চকবাজারের নিয়ন্ত্রণ নেন দেলোয়ার এবং তার সবকিছু দেখাশোনা করছেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের ২৮ সেপ্টেম্বর নগরের চকবাজার এলাকার পোশাক কারখানায় পণ্য সরবরাহকারী ব্যবসায়ী নুর নবী আদালতে ১০ লাখ টাকা চাঁদা দাবির মামলা করেন। আদালত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন। পিবিআই তদন্ত শেষে বাঁদা দাবির সত্যতা পায়।

- Advertisement -islamibank

দেলোয়ারের বিরুদ্ধে চকবাজারসহ বিভিন্ন থানায় কয়েকটি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে চকবাজার ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করার জন্য ইতোমধ্যে প্রচারণা শুরু করেছে দেলোয়ার।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM