রাইখালীতে ঘর থেকে ইউপি সদস্যকে অপহরণ

কাপ্তাইয়ে মংচিং মারমা নামের এক ইউপি সদস্যকে ঘর থেকে অপহরণ করেছে সশস্ত্র সন্ত্রাসীরা।

- Advertisement -

রাইখালী ইউনিয়নের কারিগরপাড়ায় গত মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

অপহৃত মংচিং কাপ্তাইয়ের রাইখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য।

এদিকে মেম্বার মংচিং মারমার মুঠোফোনে যোগাযোগ করা হলে ফোন রিসিভ করেন তাঁর স্ত্রী। তিনি জয়নিউজকে বলেন, মঙ্গলবার রাতে আমরা (স্বামী-স্ত্রী) ঘুমিয়ে ছিলাম। পাড়া- প্রতিবেশীরাও ঘুমিয়ে ছিল। রাত ১১টার দিকে তিনজন অস্ত্রধারী লোক দরজা ভেঙ্গে ঘরের ভেতর প্রবেশ করে। এ সময় তারা আমার স্বামীকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়।

- Advertisement -islamibank

ঘরের বাইরে তখন আরো ২০-২৫ জন অস্ত্রধারী অপেক্ষা করছিল উল্লেখ করে তিনি বলেন, তারা কোনো আঞ্চলিক দলের কিনা জানি না। সন্ত্রাসীরা আমার স্বামীকে কারিগরপাড়া রাইখালী পুনর্বাসনের দিকে নিয়ে যায়।

এদিকে ঘটনার পর চন্দ্রঘোনা থানাকে খবর দেওয়া হয়। রাতেই পুলিশ ঘটনাস্থলে যায়।

ঘটনা সত্যতা নিশ্চিত করে রাইখালী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. এনামুল হক জয়নিউজকে বলেন, রাতেই ফোনে মেম্বারের স্ত্রী বিষয়টি আমাকে জানিয়েছেন। ভোরে আমি ঘটনাস্থলে যাই।

তিনি বলেন, ইউপি সদস্য মংচিং মারমাকে কারা বা আঞ্চলিক কোনো দল অপহরণ করেছে কিনা নিশ্চিত করে বলা যাচ্ছে না। এ বিষয়ে জানতে চাওয়া হলে চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ আশরাফ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জয়নিউজকে বলেন, অপহৃত ইউপি সদস্যকে উদ্ধারে চন্দ্রঘোনা থানা পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

জয়নিউজ/নজরুল ইসলাম লাভলু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM