সাংবাদিকদের পক্ষপাতদুষ্ট না হওয়ার আহ্বান জানালেন মেয়র নাছির

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নবনির্বাচিত কমিটির নেতারা।

- Advertisement -

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে নগরের টাইগারপাস চসিক কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ করেন সাংবাদিক নেতৃবৃন্দ। পরে সিটি মেয়র সাংবাদিকদের সঙ্গে চট্টগ্রামের উন্নয়নসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

- Advertisement -google news follower

মতবিনিময়কালে আ জ ম নাছির উদ্দীন বলেন, সমাজের দর্পণ হিসেবে সংবাদমাধ্যম যথাযথ ভূমিকায় থাকলে রাষ্ট্রের কোনো প্রতিষ্ঠান বিপথে যাওয়ার সুযোগ থাকে না। এসময় সিটি মেয়র সাংবাদিকদের পক্ষপাতদুষ্ট না হয়ে নির্মোহভাবে তাদের সংবাদ পরিবেশনের ব্যাপারে সজাগ থাকার আহ্বান জানান।

একজন রাজনীতিক ও ক্রীড়া সংগঠক হিসেবে সবসময় সাংবাদিকদের সুখে-দুঃখে ছিলেন উল্লেখ করে আগামীর দিনগুলোতেও সাংবাদিকদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

- Advertisement -islamibank

মতবিনিময়কালে সিইউজে সভাপতি মোহাম্মদ আলী বলেন, মেয়র হিসেবে দায়িত্ব নেওয়ার পর আ জ ম নাছির উদ্দীন যেভাবে চট্টগ্রামকে একটি সুন্দর শহরে রূপান্তরিত করেছেন তা বন্দরনগরীর মানুষ আজীবন স্মরণ রাখবে।

সাধারণ সম্পাদক ম শামসুল ইসলাম আশাবাদ প্রকাশ করেন, মেয়রের মেয়াদ পূর্ণ হওয়ার পরও চট্টগ্রামের উন্নয়নে আ জ ম নাছির উদ্দীন অতীতের মতো সবসময় চট্টগ্রামবাসীর পাশে থাকবেন।

এসময় আরো উপস্থিত ছিলেন সিইউজের সিনিয়র সহসভাপতি রতন কান্তি দেবাশীষ, সহসভাপতি অনিন্দ্য টিটো, যুগ্ম সম্পাদক সবুর শুভ, অর্থ সম্পাদক কাশেম শাহ, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক ইফতেখার ফয়সাল।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM