বক্করের স্বেচ্ছাচারিতায় অব্যাহতি চাইলেন সাহেদ বকস্

নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্করের স্বেচ্ছাচারিতার অভিযোগে দল থেকে অব্যাহতি চাইলেন নগর বিএনপির যুগ্ম সম্পাদক সাহেদ বকস্।

- Advertisement -

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দলীয় পদ থেকে অব্যাহতি চেয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বরাবর চিঠি পাঠান সাহেদ বকস্। একইসঙ্গে অনুলিপি দেন দলের দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী আহমেদকে।

- Advertisement -google news follower

অব্যাহতি পত্রে সাহেদ বক্কস নগর বিএনপির যুগ্ম সম্পাদক দায়িত্ব পালন করেছে উল্লেখ করে তিনি বলেন, ‘চলমান দল ও দেশ যে ক্রান্তিকাল অতিক্রম করছে, তা নিয়ে বর্তমান স্বৈরচারী সরকারের বিরুদ্ধে আমার সংগ্রাম চলমান আছে।

তবে, নগর বিএনপির সম্মানিত সাধারণ সম্পাদক মহোদয় স্বেচ্ছাচারিতা-একঘেঁয়েমী-একক মনোভাব-বেপরোয়া আচরণ-ব্যক্তিগত সিদ্ধান্তকে দলীয় সিদ্ধান্ত হিসেবে চাপিয়ে দেওয়ার মতো এ ধরণের অনৈতিক কর্মকান্ড আমি বিস্মিত, ক্ষিপ্ত এবং খুবই মর্মাহত হয়েছি।

- Advertisement -islamibank

এমতাবস্থায় আমাকে দলের সকল পর্যায়ে পদ-পদবী থেকে অব্যাহতি প্রদানের অনুরোধ জানাচ্ছি।’

অব্যাহতি পত্রে নগর বিএনপির যগ্ম সম্পাদকে দায়িত্ব দেওয়ায় সাহেদ বকস্ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জয়নিউজ/কাউছার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM