সাড়ে ৩ কোটি টাকা পাওয়ার পরও ডিজনিল্যান্ড যাবে না কোয়াডেন

সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে রীতিমতো সেলিব্রেটি হয়ে গেছে কোয়াডেন। আর এখন এক সিদ্ধান্তে আলোচনায় এসেছে তার মা-বাবা।

- Advertisement -

কোয়াডেন সহপাঠীদের নির্যাতনের শিকার হওয়ার পর তার মা ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যায়, কোয়াডেন কাঁদতে কাঁদতে বলছে- সে আত্মহত্যা করতে চায়।

- Advertisement -google news follower

এরপর বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে কোয়াডেনের পাশে দাঁড়ানোর বার্তা আসতে থাকে।  তার জন্য ক্রাউড ফান্ডিংয়ের ব্যবস্থা করেন হলিউডের কৌতুক অভিনেতা ব্র্যাড উইলিয়ামস। লক্ষ্য রাখা হয়, মায়ের সঙ্গে কোয়াডেনকে ডিজনিল্যান্ডে পাঠানোর জন্য ১০ হাজার মার্কিন ডলার (প্রায় আট লাখ টাকা) সংগ্রহের।

এদিকে এই আবেদনে সাড়া দিয়ে এখন পর্যন্ত প্রায় ২১ হাজার মানুষ দান করেছেন প্রায় সাড়ে তিন কোটি টাকা! তবে কোয়াডেনের মা ঠিক করেছেন, এই টাকা দিয়ে তিনি ডিজনিল্যান্ড যাবেন না।

- Advertisement -islamibank

কোয়াডেনের মায়ের বোন জানিয়েছেন এই টাকা দান করে দেবেন কোয়েডেনের মা-বাবা। কারণ তাঁর বোন বলেছেন, কোয়াডেনের মতো অনেক শিশু, অনেক মানুষ এমন নির্যাতনের শিকার হয়ে আত্মহত্যার পথ বেছে নেয়। তাই মূল সমস্যা থেকে পালিয়ে তাঁরা ডিজনিল্যান্ডে যাবেন না। বরং এই সামাজিক সমস্যার বিরুদ্ধে লড়াই করবেন। আর ক্রাউড ফান্ডিংয়ে যে টাকা উঠেছে তা তাদের হাতে পৌঁছে দেবেন, যাদের সত্যিকার অর্থে এই টাকা প্রয়োজন।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM