রাজাকে ফেরালেন মাশরাফি

সিলেটে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আগে ব্যাটিং করে বাংলাদেশ নির্ধারিত ৫০ ওভারে ৩২২/৮ সংগ্রহ দাঁড় করায়। ৩২৩ রানের জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমেছে টিম জিম্বাবুয়ে।

- Advertisement -

সংক্ষিপ্ত স্কোর
জিম্বাবুয়ে: ২৩৭/৭ (৪৪ ওভার)

- Advertisement -google news follower

মাশরাফির বলে রাজা সাজঘরে
৫৭ বলে ৫ চার ও ২ ছয়ে ৬৬ রান করা রাজাকে মাহমুদউল্লাহ’র ক্যাচে পরিণত করে ফেরান মাশরাফি। ফলে বাংলাদেশের জয়ের সম্ভাবনা বেড়ে গেছে। শেষ ৮ ওভারে জিম্বাবুয়ের জিততে করতে হবে ৮৭ রান। হাতে আছে আর মাত্র ৩ উইকেট।

তাইজুল ফেরালেন মুতুম্বামিকে
১৭ বলে ১৯ রান করে সিকান্দার রাজার সঙ্গে ভালো জুটি গড়ে তুলেছেন মুতুম্বামি। তবে এলবির ফাঁদে ফেলে মুতুম্বামিকে ফেরান তাইজুল।

- Advertisement -islamibank

তাইজুলের ব্রেক থ্রু
উইকেটে জমাট জুটি গড়ে তুলেছিলেন জিম্বাবুয়ের দুই ব্যাটসম্যান মাধবেরে ও রাজা। বাংলাদেশকে চোখ রাঙাচ্ছিলেন। তবে তাইজুল বাংলাদেশকে এনে দিলেন স্বস্তি। ক্যারিয়ারের প্রথম ফিফটি তোলা মাধবেরেকে ব্যক্তিগত ৫২ রানে ফিরিয়েছেন তিনি। রাজাকে সঙ্গ দিতে নতুন ব্যাটসম্যান হিসেবে এসেছেন রিচমন্ড মুতুম্বামি।

রাজা-মাধেবেরের ব্যাটে লড়ছে জিম্বাবুয়ে
সিকান্দার রাজা ও ওয়েসলি মাধবেরের ব্যাটে লড়ছে জিম্বাবুয়ে। পঞ্চম উইকেটে এ দুই ব্যাটসম্যান পঞ্চাশ রানের জুটি গড়েছেন। যার মধ্যে আগ্রাসি ব্যাটিং করা সিকান্দার রাজার সংগ্রহ ৪২ ও মাধবেরের ৫২ রান।

তাইজুল ফেরালেন ফিফটি হাঁকানো কামুনহুকামউইকে
ক্যারিয়ারের প্রথম ফিফটি তুলে নিয়ে বিদায় নিলেন তিনাশে কামুনহুকামউই। তাইজুলের বলে স্লগ করতে গিয়ে বোল্ড হয়ে ফেরেন এ ওপেনার। বিদায়ের আগে ৭০ বলে ৫১ রান করেন কামুনহুকামউই। ক্রিজে এসেছেন অভিজ্ঞ ব্যাটসম্যান সিকান্দার রাজা।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM