রেজাউলকে বিজয়ী করা নৈতিক দায়িত্ব: মোশাররফ

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থী রেজাউল করিম চৌধুরীকে বিজয়ী করা আমাদের সকলের নৈতিক ও আদর্শিক দায়িত্ব। তিনি যুব মহিলা লীগের নেতাকর্মীদের নিবেদিত হয়ে প্রতিটি এলাকায় মা-বোনদের নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য উদ্বুদ্ধ করার আহ্বান জানান।

- Advertisement -

বুধবার (১১ মার্চ) সকালে মেয়রপ্রার্থীর প্রধান নির্বাচনি কার্যালয়ে অনুষ্ঠিত নগর যুব

- Advertisement -google news follower

মহিলা লীগের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

এসময় তিনি আরো বলেন, মেয়র নির্বাচনকে কেন্দ্র করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। এ নিয়ে কোনো প্রশ্ন তৈরির অবকাশ নেই। যারা দল করবেন, তাদেরকে দলের সিদ্ধান্ত অবশ্যই মানতে হবে। সর্বোপরি একজন কমিটেড রাজনৈতিক হিসাবে আমাদেরকে ও আপনাদেরকে মনে রাখতে হবে, ব্যক্তি হিসাবে আমাদের অনেক চাওয়া-পাওয়া থাকতে পারে। কিন্তু দলীয় ও আদর্শিক স্বার্থে ব্যক্তিগত ক্ষুদ্র স্বার্থকে পরিহার করে দলীয় ঐক্যের ভিত্তিকে সুদৃঢ় করতে হবে। আমরা যদি তা পারি তাহলে আসন্ন চসিক নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থীকে কেউ ঠেকাতে পারবে না।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে দলীয় মেয়রপ্রার্থী এম রেজাউল করিম চৌধুরী বলেন, ব্যক্তিগতভাবে আমার কোনো চাওয়া-পাওয়া
নেই। আমার দীর্ঘ রাজনৈতিক পথচলায় আদর্শিক ও সমষ্টিক স্বার্থকেই প্রাধান্য দিয়ে আসছি।

তিনি আরো বলেন, আমার পূর্বসূরী সিটি মেয়র এবিএম মহিউদ্দীন চৌধুরী এবং বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীন চট্টগ্রামের উন্নয়নে যে পরিকল্পনা ও বাস্তবায়নের স্বপ্ন দেখেছেন, আমি মেয়র নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে সেগুলো বাস্তবায়ন করবো।
নগর যুব মহিলা লীগের আহ্বায়ক অধ্যাপিকা সায়রা বানু রৌশনীর সভাপতিত্বে ও মমতাজ বেগম রোজীর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময়র সভায় আরো বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক ও উত্তর জেলা আওয়ামী লীগের নেতা জসিম উদ্দীন শাহ।
মতবিনিময় সভায় যুব মহিলা লীগের ৪৩ ওয়ার্ডের সাংগঠনিক নেত্রীরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM