করোনা আতঙ্ক: অনির্দিষ্টকালের জন্য চবি সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের ক্লাস-পরীক্ষা বর্জন

করোনা ভাইরাস প্রতিরোধে বিশ্ববিদ্যালয়ের উদ্যোগকে কার্যকর মনে করছে না চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থীরা। বেশ কয়েকদিন থেকে বিশ্ববিদ্যালয় বন্ধের দাবি জানিয়ে আসছে তারা। এবার নিজ উদ্যোগেই যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীরা ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা দিয়েছে।

- Advertisement -

এরআগে রোববার (১৫ মার্চ) বেলা এগারোটার দিকে বিভাগের সভাপতি শহীদুল হকের কাছে ক্লাস কার্যক্রম বন্ধ রাখার দাবি জানায় শিক্ষার্থীরা৷ কিন্তু তিনি এ দাবি মানতে অপারগতা প্রকাশ করেন।

- Advertisement -google news follower

যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র থুই চিং হ্লা মারমা জয়নিউজকে বলেন, আমরা বিভাগের ১ম থেকে ৪র্থ বর্ষের শিক্ষার্থীরা করোনা ভাইরাসের প্রকোপ না কমা পর্যন্ত সবধরনের ক্লাস-পরীক্ষা বর্জন করছি।

এ বিষয়ে বিভাগের সভাপতি শহীদুল হক জয়নিউজকে বলেন, শিক্ষার্থীরা আবেদন নিয়ে এসেছিল আমার কাছে৷ কিন্তু আমি বলেছি, এ ধরনের সিদ্ধান্ত আমি নিতে পারি না৷ এটা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের বিষয়।

- Advertisement -islamibank

তবে এ বিষয়ে উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি।

জয়নিউজ/নবাব/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM