ঐক্যবদ্ধভাবে কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিন: রেজাউল

ঐক্যবদ্ধভাবে কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী।

- Advertisement -

বুধবার (১৮ মার্চ) নগরের পূর্ব মাদারবাড়ি, আলকরন ও ফিরিঙ্গী বাজার ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এ আহ্বান জানান।

- Advertisement -google news follower

তিনি আরো বলেন, আমি মেয়র নির্বাচিত হলে আমার নেত্রীর চট্টগ্রামের প্রতি ঐকান্তিকতাকে কাজে লাগিয়ে চট্টগ্রামকে বিশ্বের অন্যতম আকর্ষনীয় ও গুরুত্বপূর্ণ শহরে পরিণত করব।

তরুণ ভোটারদের উদ্দেশে রেজাউল বলেন, তরুণদের ফ্রি কারিগরি শিক্ষা, যুবকদের ফ্রি ল্যান্সিং ও আউট সোর্সিংয়ের সুবিধা বৃদ্ধি করে বেকারমুক্ত নগর গড়ে তুলব। অনেকেই বলে থাকেন, নগরের জলাবদ্ধতা ও মশক নিয়ন্ত্রন অসম্ভব। সঠিক পরিকল্পনা, নিষ্ঠা ও আন্তরিকতা থাকলে যেকোনো কল্যাণ কাজ করা সম্ভব।

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, আওয়ামী লীগ কথার বরখেলাপ করেনা। আমি রেজাউল করিম যা বলি তাই করি। যা আমি করতে পারব না, তা আমি বলিনা। যারা আন্দোলনের নামে বোমাবাজি করে, মানুষ পুড়িয়ে মারে, কথা দিয়ে কথা দিয়ে কথা রাখেনা। তারা কখনো নগরের উন্নয়ন করতে পারবে না।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুখ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, নগর আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী, নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক সুমন, সাবেক ছাত্রনেতা খলিলুর রহমান নাহিদ, আজিজুর রহমান ও রাহুল বড়ুয়াসহ সংশ্লিষ্ট ওয়ার্ডের নেতাকর্মীরা।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM