চসিক নির্বাচন স্থগিতের সিদ্ধান্ত ২১ মার্চ

নির্বাচন কমিশন (ইসি) সচিব মো. আলমগীর বলেছেন, চট্টগ্রাম সিটি নির্বাচন (চসিক) সঠিক সময়ে হবে কি-না, সে সিদ্ধান্ত নেওয়া হবে আগামী ২১ মার্চ।

- Advertisement -

অনির্ধারিত কমিশন বৈঠক শেষে বৃহস্পতিবার (১৯ মার্চ) বিকেলে নির্বাচন ভবনে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, করোনার প্রকোপের মধ্যে নির্বাচন করা যাবে কি-না, এই প্রশ্নের মধ্যে ইসি আলোচনায় বসেছিল। যেহেতু চসিক নির্বাচনের জন্য হাতে আরও সময় আছে, তাই পরিস্থিতি দেখে আগামী বৈঠকে এ নির্বাচন বন্ধ করা হবে কি-না, সে সিদ্ধান্ত নিবে কমিশন।

প্রসঙ্গত, আগামী ২৯ মার্চ এই সিটির ভোটগ্রহণ হওয়ার কথা ছিল। নির্বাচনে বৈধ ছয় প্রার্থী হলেন- আওয়ামী লীগের এম রেজাউল করিম চৌধুরী, বিএনপির শাহাদাত হোসেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের এম এ মতিন, পিপলস পার্টির আবুল মনজুর, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মুহাম্মদ ওয়াহেদ মুরাদ ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. জান্নাতুল ইসলাম। এছাড়াও কাউন্সিলর পদে ২ শতাধিক প্রার্থী প্রতিদ্বন্দ্বী প্রার্থী রয়েছেন।

- Advertisement -islamibank

এদিকে ২৯ মার্চ বগুড়া-১ আসন ও যশোর-৬ আসনের উপনির্বাচনও অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে ইসির যুগ্ম সচিব মো. ফরহাদ আহাম্মদ খান, এসএম আসাদুজ্জামান ও জনসংযোগ পরিচালক মোহা. ইসরাইল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM