করোনা প্রতিরোধে মাঠে সিএমপি, রাস্তায় করা হয়েছে স্প্রে

করোনাভাইরাসে কাঁপছে বিশ্ব। চারিদিকে শুরু হয়েছে লকডাউন। এ অবস্থায় বাংলাদেশে সর্বোচ্চ সতর্কতায় রয়েছে সরকার। এরই অংশ হিসেবে এবার মাঠে নামল চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

- Advertisement -

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে নগরে জীবাণুনাশক ছিঁটিয়েছে সিএমপি। মঙ্গলবার (২৪ মার্চ) দুপুর দেড়টার দিকে কমিশনার মাহবুবর রহমান এই কর্মসূচির উদ্বোধন করেন।

- Advertisement -google news follower

এসময় পুলিশের ওয়াটার ক্যানন দিয়ে ব্লিচিং পাউডার (জীবাণুনাশক) নগরের দামপাড়া পুলিশ লাইন্স গেইট, পুনাক মোড়, ওয়াসার মোড় ও আশপাশ এলাকায় ছিঁটানো হয়।

সিএমপি কমিশনার মো. মাহবুবর রহমানের সরাসরি তত্ত্বাবধানে করোনা প্রতিরোধে নগরজুড়ে শুরু হয়ে স্প্রে। বিশাল গাড়ি করে রাজপথের নালা-নর্দমায় স্প্রে করছেন সিএমপির সদস্যরা। সিএমপির এই উদ্যোগে করোনায় আতঙ্কিত জনমনে কিছুটা হলেও স্বস্তি ফিরে এসেছে।

- Advertisement -islamibank

সিএমপি কমিশনার জয়নিউজকে জানান, করোনাভাইরাসরের সংক্রামণ ঠেকাতে পুলিশের পক্ষ থেকে এমন উদ্যোগ নেওয়া হয়ছে। আমাদের সকলের সম্মিলিত প্রয়াসের মাধ্যমে আমরা এই ভাইরাসকে মোকাবিলা করব।

নাগরিকদের সচেতন হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আতঙ্কিত না হয়ে সকলে হোম কোয়ারেন্টাইন মেনে চলবেন। আইনের প্রতি সকলে শ্রদ্ধাশীল হবেন।

করোনা প্রতিরোধে মাঠে সিএমপি, রাস্তায় করা হয়েছে স্প্রে

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) এসএম মোস্তাক আহমেদ খান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) শ্যামল কুমার নাথ, চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশের সদস্য সচিব ও জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপনসহ অন্যান্যরা।

জয়নিউজ/কামরুল/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM