চিকিৎসক-স্বাস্থ্যকর্মীদের পিপিই দিল কেএসআরএম

চট্টগ্রামে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য পিপিই ও মাস্ক দিয়েছে ইস্পাত নির্মাণকারী শিল্পগ্রুপ কেএসআরএম।

- Advertisement -

রোববার (৫ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেনের হাতে কেএসআরএমের পক্ষে এসব সামগ্রী তুলে দেন প্রতিষ্ঠানটির মিডিয়া অ্যাডভাইজর মিজানুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ দেলোয়ার হোসেন।

- Advertisement -google news follower

কেএসআরএমের মিডিয়া অ্যাডভাইজর মিজানুল ইসলাম বলেন, দুর্যোগকালীন সময় ছাড়াও দেশ ও দেশের সাধারণ মানুষের যেকোনো প্রয়োজনে পাশে থাকে কেএসআরএম। সেই ধারাবাহিকতায় এ অঞ্চলের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার বিষয়টি বিবেচনায় নিয়ে কেএসআরএম বর্তমান পরিস্থিতিতে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য পিপিই ও মাস্ক দিয়েছে। এসব অত্যাবশ্যকীয় উপকরণ হস্তান্তর করা হয় প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহানের পক্ষ থেকে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের চাহিদা অনুযায়ী কেএসঅঅরএম প্রয়োজনে আরও পিপিই ও মাস্ক সরবরাহ করবে।

তিনি আরো বলেন, প্রতিষ্ঠানের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহানের সঙ্গে জেলা প্রশাসকের কথা হয়েছে। জেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে চট্টগ্রামের যেসব বস্তিতে অর্থ ও খাদ্য সংকট দেখা দেবে, সেখানে নগদ অর্থ ও ত্রাণ সরবরাহ করার জন্য প্রস্তুত রয়েছে কেএসআরএম। পাশাপাশি নগর ও নগরের বাইরে কেএসএসএমের মালিকানাধীন যেসব খালি প্লট রয়েছে সেখানে সরকার ও প্রশাসনের চাহিদা অনুসারে কোয়ারেন্টাইন চালু করার জন্য সর্বাত্মক সহায়তা করা হবে। তবে সবýকিছুই করা হবে প্রশাসনের সঙ্গে সমন্বয় করে।

- Advertisement -islamibank

জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াছ হোসেন বলেন, কেএসআরএম দেশের যেকোনো কঠিন পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। এ অঞ্চলের যেকোনো দুর্যোগে আমরা তাদের কাছে পেয়ে থাকি। আমরা ইতোমধ্যে বিভিন্ন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে পিপিই সরবরাহ নিশ্চিত করেছি সির্ভিল সার্জনের মাধ্যমে। কেএসআরএমের দেওয়া পিপিই চট্টগ্রামের চিকিৎসকদের চিকিৎসা প্রদানে সহায়তা করবে। যেসব চিকিৎসক পিপিই না থাকার কারণে চিকিৎসা দিতে ভয় পাচ্ছেন, তাদের ভয় দূর হবে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM