খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে ২ যুবক নিহত

খাগড়াছড়ির দীঘিনালায় দুর্বৃত্তের গুলিতে এক ইউপিডিএফ কর্মী এনজেল চাকমা বাবু (৩৫) ও পরিবহনচালক সুদিব্য কান্তি চাকমা (৩৫) নামে দুই যুবক মারা গেছে।

- Advertisement -

মঙ্গলবার (২৮ এপ্রিল) সকালে দীঘিনালার মধ্যবানছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত এনজেল চাকমা উপজেলার নন্দেশ্বর কর্বারীপাড়ার সুশীল চাকমার ছেলে। তিনি ইউপিডিএফের রাজনীতির সঙ্গে জড়িত। এছাড়া পরিবহন চালক সুদিব্য চাকমা মধ্যবানছড়া এলাকার বীরেন্দ্র মোহন চাকমার ছেলে।

নিহত সুদিব্য চাকমার বড় ভাই শান্তিময় চাকমা জয়নিউজকে বলেন, সকালে আমরা এনজেল চাকমা বাবু ও সুদিব্য চাকমা পাড়ার একটি বাড়ির সামনে দাবা খেলছিল। এসময় কে বা কারা গুলি করে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুই জনের মৃতদেহ পরে থাকতে দেখে।

- Advertisement -islamibank

এসময় তিনি আরো আরো বলেন, আমার ভাই ( সুদিব্য ) পেশায় একজন মাহেন্দ্র গাড়ি চালক। তিন দিন আগে সে বাড়িতে ফিরেছে। তার দুটি সন্তান আছে। কোনো রাজনীতি না করেও বিনা অপরাধে তাকে হত্যা করা হয়।

ইউপিডিএফের জেলা সংগঠক অংগ্য মারমা জয়নিউজকে বলেন, সকালে পার্টি কর্মী বাবু চাকমাকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে। এসময় এক নিরীহ গ্রামবাসীও মারা যায়।

দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) উত্তম চন্দ্র দেব জয়নিউজকে বলেন, ঘটনাস্থলে গিয়ে আমরা লাশ উদ্ধার করেছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হবে। এই ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

জয়নিউজ/জাফর/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM