করোনা সন্দেহে ছাদ থেকে লাফিয়ে কনস্টেবলের আত্মহত্যা

করোনা সন্দেহে ছাদ থেকে লাফিয়ে পড়ে পুলিশের এক কনস্টেবল আত্মহত্যা করেছেন। খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

- Advertisement -

ওই কনস্টেবলের নাম তোফাজ্জল। তিনি বিশেষ শাখা এসবিতে কর্মরত ছিলেন।

- Advertisement -google news follower

খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, গত ২৯ এপ্রিল ওই কনস্টেবলের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এরপরও বিষয়টি নিয়ে তার স্ত্রীর কাছে সন্দেহ প্রকাশ করেন। তিনি ধারণা করতে থাকেন তার পরীক্ষার ফল সঠিকভাবে আসেনি। তোফাজ্জল মানসিকভাবে হতাশাগ্রস্ত হয়ে পড়েন।

তিনি জানান, সোমবার সকাল পৌনে ৮টার দিকে খিলগাঁওয়ে পাঁচতলা বাসা থেকে দরজা খুলে বের হন তোফাজ্জল। তিনি বাসার বাইরে থেকে দরজা লাগিয়ে দেন। এর কিছু সময় পর পাঁচ তলার ছাদ থেকে ভারী কিছু পড়ে যাওয়ার শব্দ পান তার স্ত্রী।

- Advertisement -islamibank

বাসার অন্যরা বের হয়ে দেখেন বাসার সামনের রাস্তায় তোফাজ্জলের রক্তাক্ত মরদেহ পড়ে আছে। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়। কনস্টেবল তোফাজ্জল স্ত্রী ও দুই মেয়ে নিয়ে ওই বাসায় থাকতেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM