তুচ্ছ ঘটনায় সংঘর্ষ, গুরুতর আহত ৫

তুচ্ছ ঘটনার জের ধরে হাটহাজারীতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ৫ জন গুরুতর আহত হয়েছেন। শনিবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১০টায় হাটহাজারী বাসস্টেশনের দক্ষিণে পৌরসভার দেওয়ান নগর এলাকার শেরে বাংলা নাম শাহ্ মাজার গেইট এলাকায় এ সংঘর্ষ হয়। আহতদের স্থানীয় সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এক পক্ষ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

- Advertisement -

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্র জানায়, শনিবার সন্ধ্যায় মো. সালাউদ্দিন (২৭) নামে শেরে বাংলা নাম শাহ্’র মাজারের এক ভক্তকে প্রতিপক্ষের লোকজন একটি এলইডি টিভি চুরির অভিযোগ এনে মাজার গেইট এলাকায় মারধর করছিল। এ সময় মনিরুল হক সুমন (৩৫) নামে ওই এলাকার এক দোকানদার বিষয়টি নিয়ে প্রতিবাদ করতে গেলে উভয় পক্ষের মধ্যে শুরু হয় বাকবিতণ্ডা। পরবর্তীতে তা রক্তক্ষয়ী সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন আহত হয়। আহতরা হলেন মো. সালাউদ্দিন (২৭), মনিরুল হক সুমন (৩৫), আহসানুল হক সোহেল (৩৮), আকরাম উদ্দিন পাবেল (৩৫) ও নেজাম উদ্দিন চৌধুরী (৩২)।

- Advertisement -google news follower

খবর পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে এ ঘটনায় পৌরসভার পূর্ব দেওয়ান নগর এলাকার শেরে বাংলা হুজুরের বাড়ির শাহাজাদা সৈয়দ বদরুল হকের ছেলে সৈয়দ আরিফুল হক বাদী হয়ে মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

- Advertisement -islamibank

হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) শামীম শেখ জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনি।

 

জয়নিউজ/হোসেন

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM