সহস্র পরিবারকে বাগদাদ গ্রুপের খাদ্যসহায়তা

করোনাভাইরাস সংক্রমণ দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে নগরের বিভিন্ন এলাকার প্রায় এক হাজার মানুষের কাছে ভোগ্যপণ্য বিতরণ করেছে বাগদাদ গ্রুপ।

- Advertisement -

মঙ্গলবার (১২ মে) সকালে আগ্রাবাদের বাগদাদ গ্রুপের করপোরেট কার্যালয়ে ভোগ্যপণ্য বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন বাগদাদ গ্রুপের ভাইস চেয়ারম্যান ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. আজাদ খান। এসময় তিনি আগ্রাবাদ ও সংশ্লিষ্ট এলাকার মানুষের মাঝে ভোগ্যপণ্য তুলে দেন।

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, করোনাভাইরাস সংক্রমণের এই দুর্যোগ সময়ে স্থবির হয়ে পড়েছে অর্থনীতির চাকা। নিম্ন-মধ্যবিত্ত, মধ্যবিত্ত ও সুবিধাবঞ্চিত মানুষের দুর্ভোগ বেড়ে চলেছে। মানুষের জীবন ও জীবিকা রক্ষায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে। তবে মানবিকতার তাগিদে সরকারের পাশাপাশি বিত্তবান শ্রেণীকেও মানুষের পাশে দাঁড়ানোর আজ সঠিক সময়। সেই লক্ষ্যকে সামনে রেখে বাগদাদ গ্রুপের ব্যবস্থাপনায় আইয়ুব-মনোয়ারা ফাউন্ডেশনের পক্ষ থেকে মানুষের মাঝে ভোগ্যপণ্য বিতরণ করা হচ্ছে।

- Advertisement -islamibank

এসময় বাগদাদ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক লে. কর্ণেল মো. জামিলুর রহমানসহ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM