বৃহস্পতি ও শনিবার বিদ্যুৎ থাকবে না চট্টগ্রামের যেসব এলাকায়

চট্টগ্রামে বেশিরভাগ এলাকায় জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য বৃহস্পতিবার (১৪ মে) ও শনিবার (১৬ মে) দুইদিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

- Advertisement -

বুধবার (১৩ মে) বিষয়টি নিশ্চিত করেছেন বিদ্যুৎ উন্নয়ন বোর্ড চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের প্রধান প্রকৌশলী শামসুল আলম।

- Advertisement -google news follower

তিনি বলেন, সুষ্ঠু ও নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে বৃহস্পতিবার (১৪ মে) সকাল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ১৩২/৩৩ কেভি খুলশী গ্রিড উপকেন্দ্রের আওতাধীন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

‘এছাড়া শনিবার (১৬ মে) একই কারণে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চট্টগ্রাম পাহাড়তলী এলাকায়ও বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।’

- Advertisement -islamibank

চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সূত্র জানায়, ১৩২/৩৩ কেভি খুলশী গ্রীড উপকেন্দ্রের ১৩২ কেভি মেইন বাসের জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য পাওয়ার গ্রিড কোম্পানী অব বাংলাদেশ লিমিটেড শাটডাউন নিয়েছে। ফলে এর আওতাধীন এলাকাসমূহে বৃহস্পতিবার ওই সময়ে বিদ্যুৎ বন্ধ রাখা হবে।

একই কারণে শনিবার বিদ্যুৎ বিতরণ ব্যবস্থার উন্নয়ন প্রকল্প, চট্টগ্রাম জোন, চট্টগ্রামের নতুন লাইন নির্মাণ এবং সংশ্লিষ্ট ১১ কেভি, ১১/০.৪ কেভি ও ০.৪ কেভি লাইনের পুনঃবাসন কাজের জন্য সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চট্টগ্রাম নগরের পাহাড়তলী এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM