দুর্নীতিবাজদের বাঁচাতেই তথাকথিত ঐক্য

সরকারের পতন ঘটাতে দুর্নীতিবাজদের তথাকথিত জাতীয় ঐক্য হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, জনগণ তাদের ভোট দিলে দেবে। আওয়ামী লীগের কোনো আপত্তি নেই।

- Advertisement -

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সময় রোববার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রবাসী বাংলাদেশিদের আয়োজিত নাগরিক সংবর্ধনায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী। হিলটন মিডটাউন হোটেলে স্থানীয় সময় রাত ৮টায় প্রবাসী বাংলাদেশিরা এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

- Advertisement -google news follower

শেখ হাসিনা বলেন, দুর্নীতিবাজদের বাঁচাতেই তথাকথিত জাতীয় ঐক্য হয়েছে। তারা সরকারের পতন ঘটাতে ঐক্যবদ্ধ হয়েছে।
তিনি বলেন, নিজেদের অপকর্মের ফল পাচ্ছে বিএনপি। খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা তো আমরা করিনি। আদালতে নিজেদের নিরাপরাধ প্রমাণ করা তাদেরই দায়িত্ব।

প্রধানমন্ত্রী বলেন, সমাজের শৃঙ্খলা রক্ষার্থে ডিজিটাল নিরাপত্তা আইন করা হয়েছে। এতে কারোর উদ্বিগ্ন হওয়ার কিছু নেই। সাংবাদিকরা নিজেদের স্বার্থেই এ নিয়ে সমালোচনা করছে।

- Advertisement -islamibank

-শেখ হাসিনা বলেন, দেশের বর্তমান প্রবৃদ্ধির হার ৭.৮৬ শতাংশে উন্নীত করেছে সরকার। একইসাথে মূল্যস্ফীতি কমিয়ে এনেছে ৫.৪ শতাংশে। সুতরাং, দেশের উন্নয়নের স্বার্থেই নির্বাচনে নৌকাকে ভোট দেয়া উচিত।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM