আরো ৫ হাজার স্বাস্থ্যকর্মীর নিয়োগ দিচ্ছে সরকার

করোনাকালীন দূর্যোগ মোকাবেলায় আরো ৫ হাজার স্বাস্থ্যকর্মীর নিয়োগ দেওয়া হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নতুন এ নিয়োগে ২ হাজার চিকিৎসক এবং ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান ও রেডিওগ্রাফার নেওয়া হবে।

- Advertisement -

স্বাস্থ্য মন্ত্রণালয়ের মিডিয়া সেলের প্রধান অতিরিক্ত সচিব হাবিবুর রহমান খান জানান, তিন হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট, টেকনিশিয়ান ও রেডিওগ্রাফার নিয়োগ দেওয়ার জন্য আমরা ঈদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর অনুমোদন পেয়েছি। এখন দ্রুততার ভিত্তিতে তাদের নিয়োগ প্রক্রিয়ার কাজ চলছে।

- Advertisement -google news follower

তিনি আরো জানান, সব মিলিয়ে এক মাসের মধ্যেই ডাক্তার, নার্স, টেকনিশিয়ানসহ ১০ হাজারের বেশি স্বাস্থ্যকর্মী নিয়োগের রেকর্ড হবে। এদের মধ্যে ১২০০ টেকনোলজিস্ট, ১৬৫০ টেকনিশিয়ান ও ১৫০ জন রেডিওগ্রাফার রয়েছেন। যতদিন মহামারি থাকবে ততদিন এরা কভিড-১৯ রোগীদের চিকিৎসায় নিয়োজিত থাকবেন। এ মহামারী কেটে গেলে বিভিন্ন হাসপাতাল ও ল্যাবে তাদের পদায়ন করা হবে।

এর আগেও চলতি মাসের ৪ তারিখে ২ হাজার চিকিৎসক এবং ৭ তারিখে ৫ হাজার ৫৪ নার্স নিয়োগ দেয় সরকার।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM