করোনা আইসোলেশন সেন্টার পরিদর্শনে মেয়র

চট্টগ্রামে ১০০ বেডের আইসোলেশন ওয়ার্ড প্রস্তুতি কার্যক্রম পরিদর্শন করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

শুক্রবার (৫ জুন) দুপুরে প্রিন্স অব চিটাগং এবং পরে সিটি হল কনভেনশন সেন্টার পরিদর্শন করেন সিটি মেয়র। এসময় করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রামের উদ্যোক্তা স্পিকার্স কাউন্সিল-এর ডিরেক্টর ও যুবলীগ নেতা ইমরান আহমেদ উপস্থিত ছিলেন।

- Advertisement -google news follower

পরিদর্শন শেষে সিটি মেয়র বলেন, করোনা মহামারি একটি সংক্রমণ রোগ। এই রোগ সীমান্ত বিবেচনা এবং দুর্বল, ক্ষমতাধর কিংবা উন্নত উন্নয়নশীল কাউকে আলাদাভাবে বিবেচনা করে না। করোনা আমাদের সময়সীমাও বেঁধে দেয়নি, সুতরাং করোনার সঙ্গে সহাবস্থানে চলার অভ্যাস রপ্ত করতে হবে।

তিনি বলেন, সংক্রমণ যেহেতু পর্যায়ক্রমে বৃদ্ধি পাচ্ছে সেহেতু বিষয়টি বিবেচনা করে আমরা সেবাদানের নতুন নতুন ক্ষেত্র স্থাপনের চেষ্টা করছি এবং সেই লক্ষ্যে প্রতিদিনই পদক্ষেপ নিচ্ছি। ইতোমধ্যে সরকারি ব্যবস্থাপনায় অনুমোদন পাওয়া এবং চসিকের উদ্যোগে বেশ কিছু আইসোলেশন সেন্টার স্থাপিত হয়েছে। খুব দ্রুত সময়ের মধ্যে সিটি কনভেনশন সেন্টারও প্রস্তুত হয়ে যাবে।

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, ২৫০ শয্যা বিশিষ্ট সম্পূর্ণ চসিকের ব্যবস্থাপনায় আগ্রাবাদ এক্সেস রোডের সিটি হল ও কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সহযোগিতায় প্রিন্স অব চিটাগং-এ ১০০ বেডের আইসোলেশন সেন্টার শিগগিরই নগরবাসীকে সেবা দিতে প্রস্তুত হবে।

আমিনুল ইসলাম আমিন বলেন, করোনা মোকাবিলায় সরকারের সঙ্গে আমরাও পাশে থাকতে চাই। দেশের প্রতি দায়িত্ববোধের জায়গা থেকে আমাদেরও নেত্রীর নির্দেশে দেশমাতৃকা রক্ষায় করোনা রোগীর চিকিৎসায় সিটি মেয়রের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে সেবায় অংশগ্রহণ করতে চাই।

পরিদর্শনকালে কাউন্সিলর নাজমুল হক ডিউক, মেয়রের একান্ত সচিব মো. আবুল হাশেম, নগর আওয়ামী লীগের সদস্য মো. বেলাল আহমেদ, আজাদ তালুকদার, নগর যুবলীগ নেতা হেলাল আহমেদ, মামুনুর রশীদ মামুন ওয়াহিদুল আলম শিমুল, সুমন দেবনাথ, সহিদুল ইসলাম মিন্টু, জাবেদুল আলম সুমন, মাইন উদ্দিন, তাজ উদ্দিন, প্রিন্স অব চিটাগং আইসোলেশনের উদ্যোক্তা ইমরান আহম্মেদ, সাজ্জাদ হোসেন, মহরম হোসেন, জাওইদ চৌধুরী, শাদ শাহরিয়ার, জাহাঙ্গীর আলম, সজীব আনোয়ার ইভান, দিবাকর দাশ ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি আদিল কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM