বান্দরবানে করোনা উপসর্গ নিয়ে পৌর ছাত্রদল সভাপতির মৃত্যু

বান্দরবানে করোনা উপসর্গ নিয়ে পৌর ছাত্রদলের সভাপতি আলাউদ্দিন আলো (৩৫) মারা গেছেন। বুধবার (২৪ জুন) বিকেলে তার মৃত্যু হয়।

- Advertisement -

স্বাস্থ্য বিভাগ ও স্থানীয়রা জানায়, জেলা সদরের আর্মীপাড়া এলাকায় গত তিনদিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন পৌর ছাত্রদলের সভাপতি আলাউদ্দিন আলো। বুধবার বিকেলে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় বান্দরবান সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। সে আর্মীপাড়ার বাসিন্দার মৃত আব্দুর রহিমের ছেলে। নিহত আলাউদ্দিন আলো (৩৫) বান্দরবান পৌর শাখা ছাত্রদলের সভাপতি ছিলেন। করোনা উপসর্গ থাকায় নিহতের নমুনা সংগ্রহ করেছেন স্বাস্থ্যকর্মীরা।

- Advertisement -google news follower

ছাত্রদল নেতা মোরশেদ বিন ওমর বলেন, তিনদিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন আলাউদ্দিন। আজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। করোনার পরীক্ষার জন্য নমুনা নেওয়ার পর তার মৃতদেহ দাফনের জন্য আর্মীপাড়ায় নেওয়া হয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মো. জসিম উদ্দিন জানান, করোনা উপসর্গ থাকায় মৃত ছাত্রদল নেতার নমুনা নেওয়া হয়েছে। অসুস্থ অবস্থায় হাসপাতালে আনার সময় সে মারা গেছে।

জয়নিউজ/শাহরিয়ার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM