নভেম্বরের মধ্যে পিসি রোডের কাজ সম্পন্ন করার নির্দেশ দিলেন মেয়র নাছির

  1. নগরের পোর্ট কানেকটিং (পিসি) রোডের কাজ নভেম্বর মাসের মধ্যে সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট ঠিকাদার ও দায়িত্বরত প্রকৌশলীদের নির্দেশনা দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

রোববার (২৮ জুন) সকাল ১১টায় নগরের পিসি রোডের তাসপিয়া হতে সাগরিকা পর্যন্ত চলমান রাস্তার কাজ পরিদর্শন করে মেয়র এ নির্দেশনা দেন।

- Advertisement -

ঠিকাদাররা চুক্তির বরখেলাপ করেছে উল্লেখ করে মেয়র নাছির বলেন, পিসি রোডের কোনো অজুহাত এবং গুণগত মান রক্ষা করা না হলে কঠোর ব্যবস্থা নিতে দ্বিধা করা হবে না।

- Advertisement -google news follower

এসময় মেয়র কাজ সমাপ্তিতে দীর্ঘসূত্রিতা দেখে অসন্তোষ প্রকাশ ও এ এলাকার যানবাহন ও জনসাধারণের চলাচলে ব্যঘাত ঘটায় দুঃখ প্রকাশ করেন এবং কাজের গুণগত মান বজায় রাখার উপর গুরুত্বারোপ করেন।

পরিদর্শনকালে চসিক প্রধান প্রকৌশলী লে কর্ণেল সোহেল আহমদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু সাদাত মো. তৈয়ব, নির্বাহী প্রকৌশলী আনোয়ার জাহান, নাসির উদ্দিন, মোহাম্মদ মাহবুব উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM