চবি ক্যাম্পাসে ১৪ দিনের লকডাউন শুরু

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে ১৪ দিনের জন্য লকডাউন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। শনিবার (৪ জুলাই) সকাল থেকে এই লকডাউন কার্যকর করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এস এম মনিরুল হাসান।

- Advertisement -

রেজিস্ট্রার জানান, ক্যাম্পাসে করোনাভাইরাসের দ্রুত সংক্রমণের আশংকায় ৪ জুলাই থেকে ১৭ জুলাই পর্যন্ত ১৪ দিন চবি ক্যাম্পাস সর্বাত্মক লকডাউন করা হয়েছে। এ সময়ে চবির জরুরি প্রশাসনিক কার্যক্রম নগরের চারুকলা ইনস্টিটিউট অফিস থেকে পরিচালিত হবে। বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্যবৃন্দের সঙ্গে জরুরি আলোচনা শেষে উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার এ সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

- Advertisement -google news follower

উল্লেখ্য, গত সপ্তাহে উপাচার্য দপ্তরের ডেপুটি রেজিস্ট্রার মো. জাহাঙ্গীর করোনায় আক্রান্ত হন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের দুই নম্বর গেইট সংলগ্ন কর্মচারীদের আবাসিক এলাকা শোভা কলোনিতে দুই জন করোনা রোগী শনাক্ত হয়। এর পরপরই ক্যাম্পাস এলাকা লকডাউন করার সিদ্ধান্ত নেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM